প্রচ্ছদ > বিনোদন >

প্রাণ বাঁচাতে নতুন বুলেটপ্রুফ গাড়ি আনালেন সালমান, কী কী নিরাপত্তা রয়েছে এতে

article-img

কিছুদিন আগেই বন্দুকধারীদের অতর্কিত হামলায় প্রাণ হারান বলিউড সুপার স্টার সালমান খানের ঘনিষ্ঠ বন্ধু বাবা সিদ্দিকি। এরপরই তাকে লরেন্স বিষ্ণোই গ্যাঙয় থেকে জীবননাশের হুমকি দেয়া হয়। একটি ক্ষুদে বার্তায় বলা হয়, যদি সালমান ৫ কোটি রুপি দেন তাহলে বিষ্ণোই গ্যাঙয়ের সাথে মিটমাট হতে পারে।

এরপরই যেন কপালে চিন্তার ভাঁজ পড়েছে সালমানের। বাড়ানো হয়েছে তার নিরাপত্তা ব্যবস্থা। এবার জানা গেল জীবনের নিরাপত্তায় নতুন বুলেটপ্রুফ গাড়ি আনালেন বলিউড ভাইজান। গাড়িটি ভারতের বাজারে না থাকায়, দুবাই থেকে আমদানি করাতে হয়েছে তাকে।

হিন্দুস্তান টাইমস বলছে, নিজের নিরাপত্তা আরও জোরদার করার জন্য দুবাই থেকে নতুন একটি বুলেটপ্রুফ নিসান পেট্রোল এসইউভি আমদানি করলেন ভাইজান। সালমান খানের কেনা নতুন বুলেটপ্রুফ এসইউভিতে রয়েছে নতুন অনেক ফিচার। বুলেট ভেদ করতে পারবে না এমন কালো কাঁচ দিয়ে তৈরি গাড়িটি।

সেই সঙ্গে রয়েছে বোম অ্যালার্ট ফিচার। এই গাড়ির জন্য সালমানকে খরচ করতে হয়েছে ২ কোটি রুপি। এর আগে সালমান ২০২৩ সালের এপ্রিল মাসে একটি বুলেটপ্রুফ গাড়ি কিনেছিলেন। এতদিন সেই গাড়িতেই নায়ক যাতায়াত করতেন।

এর আগে, মহারাষ্ট্রের সাবেক মন্ত্রী ও ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির নেতা বাবা সিদ্দিকিকে গত ১২ অক্টোবর রাতে মুম্বাইয়ের বান্দ্রায় নিজের বিধায়ক ছেলে জিশান সিদ্দিকির অফিসের বাইরে গুলি করে হত্যা করা হয়। বলা হচ্ছে, সালমান খানের ঘনিষ্ঠ হওয়ার কারণেই নাকি প্রাণ গিয়েছে তার। এই ঘটনায় ৯ জনকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। বাবা সিদ্দিকি খুনের পিছনে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের হাত রয়েছে বলে সন্দেহ করছে মুম্বাই পুলিশ।